• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

নীলফামারীতে পেট্রোল পাম্প মালিকদের সঙ্গে এসপির মতবিনিময় সভা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

"নো হেলমেট-নো ফুয়েল " পেট্রোল পাম্প মালিকদের সঙ্গে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান মতবিনিময় করছেন।  

রোববার (২৭ নভেম্বর) বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে ও সিনিয়র এএসপি (ডোমার-ডিমলা সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন-জাতীয় সংসদ সদস্য -১৩ নীলফামারী-২ আসাদুজ্জামান নুর।

এসময় উপস্থিত ছিলেন-নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি  প্রকৌশলী শফিকুল আলম ডাবলু, ডিআইও ওয়ান মোঃ আব্দুর রাজ্জাক,  নীলফামারী সদর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রউপ, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, ডোমার থানার অফিসার ইনর্চাজ মাহমুদ-উন-নবী, ডিমলা থানার অফিসার ইনর্চাজ মোঃ লাইছুর রহমান, কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম মোমিনসহ নীলফামারী জেলার পেট্রোল পাম্পের মালিক, প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, কোন ব্যক্তি হেলমেট ছাড়া তেল নিতে এসে মালিক বা ম্যানেজারের সাথে খারাপ আচারন করে তাহলে তাকে আটক করা হবে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধ করার জন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে।

যতগুলো সড়ক দুর্ঘটনা হয়ে মারা গেছে তার মধ্যে হেলমেট বিহীন এর সংখ্যা বেশি। প্রতিটি পেট্রোল পাম্পকে সিসিটিভির আওতায় আনার পরামর্শ দেন । আগামী ১ ডিসেম্বর থেকে " নো হেলমেট - নো ফুয়েল চালু করা হবে এবং জেলা পুলিশের উদ্যােগে ওসি ও পাম্প মালিকদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হবে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –