• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

প্রথম দেখায় ছেলেদের নিয়ে যা ভাবে মেয়েরা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

প্রথম দেখায় ছেলেদের নিয়ে যা ভাবে মেয়েরা                            
প্রথম দেখা প্রত্যেক মানুষের জীবনে একটি তাৎপর্য বহন করে থাকে। একটি মানুষকে গভীরভাবে জানা, তার সঙ্গে সখ্যতা গড়ে ওঠা ভালোবাসাও প্রেমে পরিণতি নেয়া- এই সবকিছুর মূলে রয়েছে সেই ব্যক্তিটিকে প্রথম দেখার বিশেষ মুহূর্তটি।

কেননা প্রথম দেখায় একজন মানুষ সম্পর্কে অনেক কিছু ধারণা করা যায়। ফুটে উঠে সেই মানুষটির ব্যক্তিত্ব। তবে কখনো কী ভেবে দেখেছেন, কোনো ছেলেকে যখন মেয়েরা প্রথম দেখে তখন তারা কীভাবে? প্রথম দেখায় কোনো ছেলেকে ভালো লাগলে মেয়েরা অনেক কিছুই ভাবে। 

চলুন তবে জেনে নেয়া যাক কোনো ছেলেকে প্রথম দেখলে মেয়েরা কী কী ভাবে সে সম্পর্কে-
 
>>> প্রতিটি মানুষেরই সুন্দর মানুষের প্রতি আকর্ষণ থাকে। মেয়েরাও তার ব্যতিক্রম নয়। সুদর্শন পুরুষদের প্রতি মেয়েরা আকর্ষিত হয়। তাই ছেলেদের শরীরি ভাষার প্রতি মেয়েদের বিশেষ মনোযোগ থাকে। এজন্য মেয়েদের দৃষ্টি আকর্ষণ করতে ছেলেদের শরীরি ভাষার দিকেও মনোযোগ দিতে হবে।

>>> দেখতে সুন্দর হলেও তার মধ্যে পুরুষালি ভাব আছে কি না! প্রথম দেখায় অনেক মেয়েই এই বিষয়টি লক্ষ্য করেন।

>>> মেয়েরা সব সময় বুদ্ধিমান ছেলেদের বেছে নেন। প্রথম দেখায় তার বুদ্ধি কেমন, সেটা পরীক্ষা করেন। কিংবা ছেলেটির আচার-আচরণ দেখেও অনুমান করে নেন। তবে কেউ কেউ ব্যতিক্রম রয়েছেন।

>>> অনেক ছেলেই আশেপাশের চিন্তা না করে শুধু নিজের চিন্তা করেন। তাই ছেলেটি স্বার্থপর কিনা, এটি জানার জন্য মেয়েরা পরীক্ষা ও করে থাকেন।

>>> ছেলেটি কৃপণ কি না? এই বিষয়টি নিয়ে কম বেশি সবাই চিন্তিত থাকেন। প্রথম দেখায় মেয়েরা ভালো করে খেয়াল করেন টাকাপয়সার বিষয়ে ছেলেটির আচরণ কেমন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –