• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

প্রেমের প্রস্তাব দেওয়া নিয়েই খুন হন ফিরোজ, আসামিদের স্বীকারোক্তি

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর বলদিয়া ইউনিয়নের রাঙ্গালীরকুটি গ্রামে আলতাফ হোসেন ফিরোজ (১৮) নামের এক মুদি ব্যবসায়ীকে হত্যার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো একই গ্রামের কোরবান আলীর ছেলে মিলন মিয়া ওরফে দানব (২২) ও মোস্তফা কামালের ছেলে রুবেল হাসান ওরফে রানা (২৩)। গত শনিবার (২৫ জুন) মধ্যরাতে ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রবিবার রাতে তাদের আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে ফিরোজকে হত্যার কথা স্বীকার করে তারা। পরে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার সকালে তাদের কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করা হয়। সেখানে ম্যাজিস্ট্রেটের নিকট ১৪৪ ধারায় জবানবন্দি দেয় তারা।

পুলিশ আরো জানায়, গ্রেপ্তারকৃত মিলন জানিয়েছে, তার সাথে একই গ্রামের স্কুলপড়ুয়া এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করছিল ফিরোজ। একাধিকবার নিষেধেও কাজ না হওয়ায় ফিরোজকে শাসানোর জন্য শনিবার রাতে দলবল নিয়ে পথে অপেক্ষা করছিল মিলন। কিছু সময় পর ফিরোজ ওই পথ দিয়ে এলে রুবেল তার গতি রোধ করে। এ সময় মিলনসহ বাকিরা ফিরোজকে মারতে থাকে। এক পর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম জানান, ফিরোজ হত্যার প্রকৃত ঘটনা উদঘাটিত হয়েছে। গ্রেপ্তার দুজন তাদের দোষ স্বীকার করেছে। এ হত্যার সাথে আরো যারা জড়িত আছে তাদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –