• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

‘মন্ত্রী দুলাভাই’কে পেয়ে খুশি বিরামপুরবাসী

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২১  

বিকাল সাড়ে ৫টা। প্লাটফর্মজুড়ে উৎসুক জনতার ঢল। ট্রেনে নতুন দুলাভাই আসছেন। প্লাটফর্মের দক্ষিণ প্রান্তে ট্রেন প্রবেশ করার সাথে ‘মন্ত্রী দুলাভাইয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম’স্লোগানে মুখরিত স্টেশন। ইউএন, পৌর মেয়র, ভাইস-চেয়ারম্যান, এএসপি, থানার ওসিসহ অনেকের হাতে ফুলের তোড়া। সবাই ব্যস্ত এলাকার দুলাভাইকে ফুলেল শুভেচ্ছা জানাতে। ট্রেন থামল। দুলাভাই নামলেন। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিরামপুরবাসীর দুলাভাই রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

দিনাজপুরের বিরামপুর স্টেশনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের পারিবারিক সফরের সংক্ষিপ্ত বিরতিতে তাকে শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন ও শ্বশুরবাড়ি এলাকার শুভাকাঙ্ক্ষীরা। ঢাকা কমলাপুর স্টেশন থেকে সকাল ১০টায় পঞ্চগড়গামী আপ ৭০৫ একতা এক্সপ্রেস ট্রেনে পঞ্চগড় যাওয়ার পথে বিরামপুর স্টেশনে বিকাল ৫টা ৩০ মিনিটে তিনি আগমন করেন। এ সময় তার সহধর্মীনি শাম্মি আক্তার মনির পরিবারের পক্ষ থেকেও সংক্ষিপ্ত যাত্রা বিরতিতে তাকে সংবর্ধনা দেয়া হয়।

পরে তিনি বিরামপুর স্টেশনে মডেল প্রকল্পের মাধ্যমে চলমান অত্যাধুনিক মানের স্টেশনে কী কী সুযোগ-সুবিধা থাকবে- তা জানান। পরে ৫টা ৪৫মিনিটে তিনি ট্রেনে করে পঞ্চগড়ের উদ্দেশ্যে চলে যান।

এসময় বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, পৌর মেয়র আককাস আলী, উপজেলা ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম মণ্ডল মেজবা, বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম ওহেদুন্নবী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ও পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –