• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২  

মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ                      
মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। এমনই গুঞ্জন উঠেছে বলিউড পাড়ায়। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টগ্রামে বেশ সক্রিয় থাকেন ক্যাটরিনা। কিন্তু ইদানীং তাকে খুব একটা সক্রিয় দেখা যাচ্ছে না। 

এছাড়া বলিউডের বিভিন্ন পার্টিতে অংশ নিলেও সম্প্রতি নির্মাতা কারন জোহরের জন্মদিনের পার্টিতেও ছিলেন না ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত এই অভিনেত্রী। এরপর থেকেই তাকে নিয়ে কানাঘুষা শুরু হয়েছে। অনেকেই ধারণা করছেন— অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই হয়তো নিজেকে আড়াল করেছেন তিনি।

এদিকে আগামী ১৬ জুলাই ক্যাটরিনা কাইফের জন্মদিন। বলিউডে গুঞ্জন উঠেছে, সেই দিনই হয়তো বিশেষ সংবাদটি জানাতে পারেন এই অভিনেত্রী। যদিও বিয়ের পর থেকে বেশ কয়েকবার ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন শোনা গেছে। কিন্তু শেষ পর্যন্ত সেগুলো গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে।

বেশ কিছুদিন প্রেম করার পর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন বলিউডের এই আলোচিত জুটি। বিয়েতে তাদের পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

এদিকে মুক্তির অপেক্ষায় ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘ফোন ভূত’। এতে আরো অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী, ইশান কাট্টার। আগামী ৭ অক্টোবর সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখা যাবে। এছাড়া সালমান খানে সঙ্গে ‘টাইগার-থ্রি’ ও ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –