• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

মির্জা ফখরুলের পিতা একজন রাজাকার ছিলেন: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, স্বাধীনতার ৪৮ বছর পর বিজয়ের মাসে রাজাকারদের তালিকা প্রকাশ করা হয়েছে। বাংলার মাটিতে আর যুদ্ধাপরাধী ও রাজাকারদের কোন ঠাই হবে না।

আজ মঙ্গলবার দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য দিতে গিয়ে একথা বলেন তিনি।

রাজাকারদের তালিকা বিএনপিকে হেনস্তা করার জন্য করা হয়েছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া এমন বক্তব্যের প্রেক্ষিতে খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইসলাম এই বক্তব্য দিয়ে প্রমাণ করলেন বিএনপি রাজাকার ও যুদ্ধাপরাধী দিয়ে পারিচালিত হয়। আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজাকারদের পক্ষে কথা বলবেই- কারণ তার পিতা মির্জা রুহুল আমীন ঠাকুরগাঁওয়ের একজন রাজাকার ছিলেন।

কাউন্সিলের প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান। প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী। বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আফসার আলী।

দ্বিতীয় অধিবেশনে আবু সৈয়দ হোসেনকে সভাপতি ও আফসার আলীকে সাধারণ সম্পাদক করে বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ৬৯ সদস্যবিশিষ্ঠ একটি কমিটি ঘোষণা করা হয়। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –