• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

রংপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে তরুণীর মৃত্যু

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২  

রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে এক তরুণীর মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে ঐ তরুণী।

রোববার দুপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারের ভেতর থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত তরুণী ঝিনাইদহের হরিনাকুণ্ডু থানার হরিয়ারঘাট গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঐ তরুণীর সঙ্গে রংপুর নগরীর ৯ নম্বর ওয়ার্ডের বাহারকাছনা রাম গোবিন্দমোড় এলাকার আকাশ নামে এক ছেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের মার্চে ঐ তরুণী ঝিনাইদহ থেকে আকাশের সঙ্গে দেখা করতে আসে। এ সময় স্থানীয়রা তাকে ঘোরাঘুরি করতে দেখে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। পরে তাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এরপর গত শনিবার আবারো ঐ তরুণী আকাশের সঙ্গে দেখা করতে ঝিনাইদহ থেকে রংপুরে চলে আসেন। এক পর্যায়ে আকাশের মুঠোফোন বন্ধ পেয়ে ঐ এলাকায় ঘোরাঘুরি করতে থাকে তরুণী। শনিবার রাত সাড়ে ৩টার দিকে ৯৯৯-এ খবর পেয়ে হারাগাছ থানার পুলিশ তাকে উদ্ধার করে কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। রোববার দুপুরে সেখান থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। সোমবার দুপুরে হাসপাতালের ফরেনসিক বিভাগে ঐ তরুণীর স্বজনদের কাউকে খুঁজে পাওয়া যায়নি।

আরপিএমপির উপ-কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন জানান, ভিকটিম সাপোর্ট সেন্টারের ফ্যানে ফাঁস দিয়ে ঐ তরুণী আত্মহত্যা করেছে। দুপুরে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের খবর পাঠানো হয়েছে। ‌‌তারা এলে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –