• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

শিল্পী সমিতির নির্বাচন করছি না: নাঈম-শাবনাজ

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২২  

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলে চমক হিসেবে থাকছেন নব্বই দশকের সুপারহিট জুটি নাঈম-শাবনাজ। এমন গুঞ্জন উঠেছে, এমনকি তারা এই প্যানেলের হয়ে প্রকাশ্যে নির্বাচনে অংশ নিবেন বলেও এফডিসিতে চর্চা হচ্ছিল। কিন্তু এ সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছেন নাঈম-শাবনাজ নিজেরাই। আজ রবিবার তারা জানান, নির্বাচনে অংশ নেওয়ার কোনো সম্ভাবনা তাদের নেই। 

নাঈম-শাবনাজের পক্ষ থেকে জানানো হয়, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ দুই প্যানেল থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে কারও পক্ষেই ভোটে অংশ গ্রহণ করবেন না তারা।

নাঈম বলেন, ‘দুই প্যানেলই আমাদের খুবই প্রিয়। ইলিয়াস কাঞ্চন সভাপতি হিসেবে দাঁড়িয়েছেন এটা শুনে খুবই ভালো লেগেছে। আশা করি দুই প্যানেল থেকে যোগ্যদেরই শিল্পীরা নির্বাচন করে নিবেন।’ নাঈম আরও জানান, ‘আমরা এখন ঢাকায় অবস্থান করি না। টাঙ্গাইলে থাকি। নির্বাচন করার শারিরীক অবস্থাও নেই।’

এর আগে গত ৭ নভেম্বর নাঈমের শরীরে অস্ত্রোপচার করা হয়। এখনও চিকিৎসকের পরামর্শেই চলতে হচ্ছে তাকে। দুই মেয়েকে নিয়ে টাঙ্গাইলে বসবাস করছেন তিনি। 

উল্লেখ্য, নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয় ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে। ১৯৯১ সালের ৪ অক্টোবর মুক্তি পায় ছবিটি। এর পর থেকে সিনেমাপ্রেমীদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে থাকে এ জুটি। অন্যদিকে নায়ক-নায়িকার ব্যক্তিগত বোঝাপড়ার জায়গাটাও পোক্ত হতে থাকে। ‘বিষের বাঁশি’ ছবির সময়ে এসে প্রেমে জড়ান দুজন। ১৯৯৪ সালে হঠাৎ বিয়ে করে ফেলেন তারা। এ বছর ২৭ পেরিয়ে ২৮ বছরে পড়েছে তাদের সংসার।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –