• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

`সাম্প্রদায়িকতার ঘৃণ্য আবর্তে শিক্ষক নির্যাতন জাতির জন্য কলঙ্কময়`

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সাম্প্রদায়িকতার ঘৃণ্য আবর্তে শিক্ষক নির্যাতন জাতির জন্য কলঙ্কময়। যারা সরকারের ভাবমূর্তিকে বিনষ্ট করবার জন্য এই অপতৎপরতার সাথে লিপ্ত তাদের যথার্থ বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। 

তিনি বলেন, শিক্ষক নির্যাতনের চিত্র দেশের সকল সচেতন মানুষের বিবেককে নাড়া দিয়েছে। আজ সম্মিলিতভাবে আমাদের মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে এই প্রজন্মকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি বলে, শিক্ষকরা কোন ধর্মীয় সম্পূর্ণ তা দিয়ে শিক্ষকদের পরিচয় করা ঠিক নয়, তারা শিক্ষক। আর জাতি গঠনের কারিগররা লাঞ্ছিত হলে জাতি সামনের দিকে এগোতে পারে না।

শনিবার (২ জুলাই ২০২২) বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মো. রেজাউল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মো. শাহিন আকতার, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন, বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জয়ন্ত কুমার ঘোষ।
 
অনুষ্ঠানের শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এমপি গোপাল।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –