• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

স্ত্রীর অভিযোগে নওয়াজকে আদালতের নোটিশ!

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  

নওয়াজ উদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের একটি আদালত থেকে নোটিশ পাঠানো হয়েছে। এর ফলে ক্রমশ জটিল হচ্ছে নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য। 

আলিয়া সিদ্দিকি পুলিশকে অভিযোগ করেছেন, তাকে খাবার দেওয়া হচ্ছে না। এমনকি ব্যবহার করতে দেওয়া হচ্ছে না শৌচাগার। বৈঠকখানার সোফাকেই আপাতত বিছানা হিসেবে ব্যবহার করছেন আলিয়া। 

সম্প্রতি আলিয়া সমাজমাধ্যমে বেশ কিছু ভিডিও পোস্ট করেন। এতে দেখা যাচ্ছে বিলাসবহুল বাড়িতে এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে গেলে নারী নিরাপত্তাকর্মী এসে বাধা দিচ্ছেন আলিয়াকে। 

আলিয়ার আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন। তিনি বলেন, আলিয়াকে খাবার দেওয়া হয় না। অনুমতি নেই শৌচাগার ব্যবহারের। অভিনেতার পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী আলিয়ার বিরুদ্ধে জবরদখলের অভিযোগ করেন থানায়।

সম্পত্তি সংক্রান্ত জটিলতা নিয়ে ঝামেলার সূত্রপাত ঘটে অভিনেতার মা মেহেরুন্নিসা সিদ্দিকির সঙ্গে। পুত্রবধূ শাশুড়ির মুখে মুখে তর্ক করায় সোজা থানায় চলে যান অভিনেতার মা। তারপর থেকে ক্রমশ অগ্নিগর্ভ হচ্ছে পরিস্থিতি। 

২০২০ সালে নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। তখন জানিয়েছিলেন, স্বামী কোনো দিন গায়ে হাত না তুললেও তার ভাই শামাশ সিদ্দিকির কাছে মারধরের শিকার হয়েছিলেন তিনি। তারপর থেকেই আলাদা থাকতেন তারা। 

তবে পরে মত পাল্টান আলিয়া। ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে ফের তাদের দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –