• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

‘হিরো বাইক মেলা’ র‌্যাফেল ড্র-এর বিজয়ী দিনাজপুরের রবিউল

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

‘হিরো বাইক মেলা’ র‌্যাফেল ড্র-এর প্রথম বিজয়ী হয়েছেন দিনাজপুরের বিরামপুর উপজেলার রবিউল ইসলাম। বিজয়ী হিসেবে তিনি উপহার পেলেন টাটা ইন্ডিগো প্রাইভেট কার।

শুক্রবার সকালে দিনাজপুরের হাউজিং মোড়স্থ পর্যটন মোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে রবিউল ইসলামকে ড্র-এর প্রথম বিজয়ী হিসেবে টাটা ইন্ডিগো প্রাইভেট কার হস্তান্তর করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি এফবিসিসিআই-এর প্রাক্তন সভাপতি এবং লিটল গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ।

এসময় লিটল মটরস লিমিটেডের সিএমও আবু আসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালসহ মিডিয়া পার্টনার বিভিন্ন টেলিভিশন চ্যানেলের সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এফবিসিসিআই-এর প্রাক্তন সভাপতি এবং লিটল গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ বলেন, ‘প্রথম বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতে পেরে এবং দিনাজপুরবাসীর সাথে দেখা করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ‘হিরো বাইক মেলা’ গ্রাহকের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। এই অভাবনীয় সাড়ায় প্রতিনিয়ত আমরা উৎসাহ পাচ্ছি। তাই আজ সকলের উপস্থিতিতে দ্বিতীয় বিজয়ীর নাম ঘোষণা করছি। তার হাতেও পুরস্কার তুলে দেয়ার আশা ব্যক্ত করছি।

দিনাজপুরের বিরামপুর উপজেলার রবিউল ইসলাম ‘হিরো বাইক মেলা’ র‌্যাফেল ড্র-এর প্রথম বিজয়ী হিসেবে টাটা ইন্ডিগো প্রাইভেট কার উপহার পেয়ে অনুভূতি প্রকাশ করে বলেন, ‘প্রথম বারের মতো আজ এ ধরণের পুরস্কার পেয়েছি। আমি কখনো স্বপ্নেও ভাবিনি, এতো বড় পুরস্কার পাবো। আমি খুব খুশি হয়েছি।

এছাড়াও দিনাজপুরে আজ অনুষ্ঠিত ‘হিরো বাইক মেলা’ র‌্যাফেল ড্র-এর দ্বিতীয় বিজয়ী হিসেবে টাটা ইন্ডিগো প্রাইভেট কার উপহার পাচ্ছেন সিলেটের বিরানী বাজার এলাকার শরীফ আহম্মেদ।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –