• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

বিরলে বিজয় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা 

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২৩  

দিনাজপুরের বিরলে বিজয় দিবসের উল্লাসে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিজয় দিবসের উল্লাসে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন  বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ সবুজার সিদ্দিক সাগর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ জামান মিতা, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, বজলুর রহমান, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন, দিনাজপুর জেলা জজ আদালতের পিপি রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, বিভুতি ভুষন সরকার, বিরল প্রেস ক্লাবের সভাপতি এমএ কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, বিরল উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুবল চন্দ্র রায় সহ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, আগামী ৭ই জানুয়ারী নির্বাচন খালিদ মাহমুদ চৌধুরীকে বিজয়ী করার নির্বাচন নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানানোর নির্বাচন নয়, এই নির্বাচন হবে আন্তর্জাতিক ষড়যন্ত্রের হাত থেকে দেশকে রক্ষা করার নির্বাচন। তাই ৭ জানুয়ারী সত্য, সুন্দর ও উন্নয়নের পথে হাটার জন্য সকলকে ভোটকেন্দ্রে যাওয়ার আহহ্বান জানান তিনি। তিনি বলেন, যতই বাধা আসুক, কাউকে ছাড় দেয়া যাবেনা। ১৯৭১ সালে বীর মুক্তিযোদ্ধারা যেভাবে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছে, তাই ষড়যন্ত্রের হাত থেকে দেশকে রক্ষার জন্য প্রয়োজনে জীবন উৎসর্গ করে ভোটকেন্দ্রে যাবো ইনশাআল্লাহ।

এর পরে প্রধান অতিথির নেতৃত্বে বিজয় দিবসের উল্লাসে আনন্দ র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –