• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, প্রাণ গেল চালক ও সহযোগীর

প্রকাশিত: ২৫ মার্চ ২০২২  

দিনাজপুরের ফুলবাড়ীতে দুটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক এসকে সাইফুল (৪৯) ও তার সহযোগী খোরশেদ হোসেনের (৪০) মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন অপর একটি ট্রাকের চালক।

ঘটনাটি গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ফকিরপাড়া লাভলী ফুড ইন্ডাস্ট্রিজের সামনে ঘটেছে।

নিহতরা হলেন- নাটেরের কলম সিংড়ার নদকারপাড়া জয়নগরেরর মৃত ময়েজ উদ্দিনের ছেলে এসকে সাইফুল ইসলাম এবং বগুড়ার নন্দীগ্রামের উত্তমপুরহাটের তসির প্রামাণিকের ছেলে খোরশেদ হোসেন প্রামাণিক।

গুরুতর আহত অপর ট্রাকের চালক সাইদুর রহমান নওগাঁর মহাদেপুর গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩ ট্রাকটি আলুর বীজ নিয়ে সেতাবগঞ্জ থেকে নওগার উদ্দেশে যাচ্ছিল। নাটোর থেকে আরেকটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৪৫৬৭) ইট নিয়ে পঞ্চগড় যাচ্ছিল। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ফকিরপাড়া লাভলী ফুড ইন্ডাস্ট্রিজের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে দুটো ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পঞ্চগড়গামী ট্রাকটি চালক ও সহযোগীর মৃত্যু হয়। আহত আরেক ট্রাকের চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. সোহেল রানা বলেন, ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে একটি ট্রাকের চালক ও সহযোগীর মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর ট্রাকটির চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জানতে পেয়ে একটি ট্রাকের চালক ও সহযোগীর মৃত্যু হয়েছে। ট্রাক দুটি উদ্ধারকাজ চলছে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –