• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

পদ্মাসেতুর ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা নৈতিক দায়িত্ব: আফজাল

প্রকাশিত: ২৮ জুন ২০২২  

পদ্মাসেতুর ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা নৈতিক দায়িত্ব: আফজাল             
পদ্মাসেতুর ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা বাংলাদেশের মানুষের নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। তিনি বলেন, পদ্মাসেতু নিয়ে যারা ষড়যন্ত্র করবে, তাদেরকে শুধু আইনগতভাবেই নয় রাজনৈতিক ও সামাজিকভাবেও প্রতিহত করতে হবে। গতকাল সোমবার পটুয়াখালী জেলা আওয়ামী লীগ আয়োজিত পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে আফজাল হোসেন বলেন,পদ্মাসেতু আমাদের অহংকারে জায়গা। এটি বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধির চাবি। পদ্মাসেতুর মাধ্যমে বাংলাদেশ সর্বক্ষেত্রে এগিয়ে গিয়েছে। কিন্তু একটি গোষ্ঠী পদ্মাসেতু নিয়ে শুরু থেকে ষড়যন্ত্র করছে, যা এখনো থেমে নেই। উদ্বোধনের পরও তারা এটি নিয়ে ষড়যন্ত্র ও মিথ্যাচার করছে। 

তিনি বলেন, গতকাল দেখলাম বিএনপির দলের এক কর্মী পদ্মাসেতুর নাট বল্টু খুলছে। আবার ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছে। তার বাড়ি পটুয়াখালীতে। যে ছেলে এ কাজ করেছে তাকে পুলিশ আটক করেছে। তার উপযুক্ত বিচার হবে এটা দেশবাসীর দাবি। আমাদের পটুয়াখালীর জনগণ তাকে ধিক্কার জানায়। এই কুলাঙ্গার জায়গা পটুয়াখালীতে হবে না।

আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক উল্লেখ করে আফজাল হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন সর্ব ক্ষেত্রে সমৃদ্ধ। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ সম্মানিত। প্রধানমন্ত্রী সবসময় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কেউ যদি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমরা তাদের কঠোর ভাবে প্রতিহত করবো।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম খায়েরুল আহসান খায়ের, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক অ্যাড. শাহিন মিয়া, পটুয়াখালী জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য গাজী আলী হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –