• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি নেতাকে পেটালেন যুবদল নেতাকর্মীরা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২২  

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে জেলা বিএনপির কার্যালয়ে তালা দিয়ে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক টিএম মাহবুবর রহমানকে পিটিয়েছেন নিজ দলের নেতাকর্মীরা। এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান ও সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনসহ জেলার শীর্ষ বিএনপি নেতারা কার্যালয়ের ভেতরেই ছিলেন।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও শহরের জেলা বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত বিএনপি নেতা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন।

মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গীতে নিজ বাসায় ভুক্তভোগী বিএনপি নেতা মাহবুবর রহমান বলেন, উপজেলা বিএনপির সম্মেলনের বিষয়ে জেলা কার্যালয়ে আলোচনার জন্য আহ্বায়ক কমিটির সদস্যদের ডাকেন জেলার শীর্ষ নেতারা। সেখানে আলোচনার পর সবাই বেরিয়ে আসার সময় আমাকে যুবদলের জাহিদ নামে এক নেতা পুনরায় কার্যালয়ের ভেতরে ডাকেন। আমি কার্যালয়ের প্রবেশ করা মাত্র গেটে তালা ঝুলিয়ে দেন। এরপর আমাকে এলোপাতাড়ি মারপিট করা হয়।

তিনি আরো বলেন, আমাকে মারতে দেখে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আলমসহ অন্যরা এগিয়ে এসে রক্ষার চেষ্টা করলেও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন চেয়ার থেকে উঠে দাঁড়াননি। পরে রক্তাক্ত শরীর নিয়ে এ ঘটনার বিষয়ে বলতে গেলেও তিনি ফিরে তাকাননি।

মারধর কি কারণে করা হয়- এমন প্রশ্নের জবাবে বিএনপি নেতা মাহবুবর রহমান বলেন, চলমান কাউন্সিলে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠনে জেলা ও উপজেলা কমিটির দ্বিমতের কারণেই আমার সঙ্গে এমন জঘন্য ঘটনা ঘটানো হয়েছে।

আহ্বায়ক কমিটির অন্যরা জানান, কাউন্সিলকে ঘিরে আলোচনা সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনের সঙ্গে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক টিএম মহাবুবর রহমানের বাগ্‌বিতণ্ডা হয়েছিল। এর সূত্র ধরেই এমন ঘটনা ঘটতে পারে।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন বলেন, ঘটনাটি কোথায় ঘটেছে আমার জানা নেই। ঘটনার সঙ্গে আমি জড়িত নই। আমার প্রতি কোনো অভিযোগ থাকলে সেটা দলকে জানাতে হবে।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –