• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বিভিন্ন অভিযানে রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৩৪ আসামী গ্রেফতার

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

প্রেস রিলিজ: ঘটনা-১ঃ- ১৮/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন ১৭ নং ওয়ার্ডস্থ ধৃত আসামী মোঃ হাসিব (২০), পিতা- মোঃ ওসমান আলী, মাতা- মৃত হাসিনা আক্তার, সাং- ভগিবালাপাড়া (হাজীরটারী)-কে নিজ বসত বাড়ীর সম্মুখ থেকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৯(ক)ধারায় মামলা রুজু করা হয়।

ঘটনা-২ঃ-১৮/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন জাহাজ কোম্পানী মোড়স্থ এবি বুট হাউস নামক জুতার দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ১০ পিস ইয়াবাসহ আসামী মোঃ জিয়া @ শাকিল (২৯), পিতা- মোঃ হাবিবুর রহমান, মাতা- মোছাঃ জুলেখা বেগম, সাং খটখটিয়া, ওয়ার্ড-০৪, থানা- পরশুরাম, রংপুর-কে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।

ঘটনা-৩ঃ-১৮/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন গোলাগঞ্জহাট মনোহরপুর মিডিয়া টেলিকম এন্ড ষ্টুডিও এর সামনে পাকা রাস্তার উপর থেকে ৫০ গ্রাম শুকনো গাঁজাসহ আসামী মোঃ আমিনুল ইসলাম (৫০), পিতা- মোঃ মোজাম্মেল হক, সাং দেওডোবা ডাঙ্গীরপাড়া (জাহেদা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজের পাশে), থানা-কোতয়ালী, আরপিএমপি, রংপুর-কে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণী ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

ঘটনা-৪ঃ- ১৮/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাহিগঞ্জ থানাধীন মাহিগঞ্জ মৌজাস্থ তালতলা মোড় পাকা রাস্তার উপর থেকে ২৩,৫৪০ টি আশিক বিড়ির প্যাকেট, ১ বস্তা আশিক গুল ও ১ টি পিকআপসহ আসামী ১. মোঃ নুর আলম মিয়া (৪০) পিতা-মৃতঃ আঃ হামিদ স্থায়ী : গ্রাম- মেনাজ বাজার, উপজেলা/থানা- হারাগাছ, রংপুর এবং ২. মোঃ নয়ন মিয়া (৩৩) পিতা-মোঃ মকবুল হোসেন, স্থায়ী : গ্রাম- ধুমেরকুটি (পশ্চিমপাড়া) উপজেলা/থানা- হারাগাছ, রংপুর-কে গ্রেফতার করা হয়। মহিগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর-২৫(ক)(খ) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত ১৮/১২/২০১৯ খ্রিঃ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-১২ জন, তাজহাট থানায়-৮ জন, মাহিগঞ্জ থানায়-২, হারাগাছ থানায়-২ জন এবং গোয়েন্দা বিভাগ (ডিবি)-৩ জন ও জুয়া আইনে ৭ জনসহ মোট-৩৪ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। 

গত ১৮/১২/২০১৯ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ(উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোষ্ট ডিউটি কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১৯৯ টি মামলা দায়ের করা হয়।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –