• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ভুলেও এই মিথ্যাগুলো জীবনসঙ্গীকে বলবেন না

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২  

ভুলেও এই মিথ্যাগুলো জীবনসঙ্গীকে বলবেন না                         
সুখী সম্পর্কের জন্য একে অপরের প্রতি বিশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। হ্যাঁ, একবার বিশ্বাস ভেঙে গেলে, আপনি যতই চেষ্টা করুন না কেন, আপনি আবার বিশ্বাস তৈরি করতে পারবেন না। অন্যদিকে, আপনার সম্পর্কের মধ্যে যদি বিশ্বাস না থাকে, তবে আপনার সম্পর্ক একদিন ভেঙে যেতে পারে। 

এমনকি ছোটখাটো মিথ্যাও হতে পারে আপনার সম্পর্ক ভাঙার কারণ। তাই আপনার স্ত্রীর সঙ্গে মিথ্যা বলা এড়িয়ে চলা উচিত। আপনার স্ত্রীর সঙ্গে মিথ্যা বলা এড়িয়ে চলা উচিত, সম্পর্ক চিরতরে নষ্ট হয়ে যেতে পারে। চলুন তবে জেনে নেয়া যাক স্বামীর সঙ্গে যেসব মিথ্যা বলবেন না সে সম্পর্কে-  


 
প্রাক্তন সঙ্গীর সম্পর্কে মিথ্যা কথা বলছেন
আপনি যদি আপনার প্রেমের জীবন ভালো চান তবে আপনার বর্তমান জীবন সঙ্গীর থেকে আপনার প্রাক্তন সঙ্গীর কথা গোপন করবেন না, কারণ এটি আপনার জীবনে সমস্যা তৈরি করতে পারে। অন্যদিকে যদি কোনো দিন আপনার সঙ্গী যদি সত্যটি জানতে পারে তবে তা আপনার উপর খারাপ প্রভাব পড়বে। এতে বিশ্বাস ভেঙ্গে যাবে। এছাড়া সে আপনার নিজের সম্পর্কও ভেঙ্গে দিতে পারে। তাই আপনার সঙ্গীর কাছ থেকে কখনোই আপনার অতীতের কথা লুকাবেন না।

বেতন সম্পর্কে মিথ্যা বলা
আপনি অবশ্যই জানেন যে মিথ্যা বলে আপনি অল্প সময়ের জন্য কাউকে প্রভাবিত করতে পারেন তবে পরে এটি আপনার সম্পর্ক ভেঙে যাওয়ার কারণও হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জীবনযাত্রা এবং বেতন সম্পর্কে কখনো মিথ্যা বলবেন না। আপনার সঙ্গীকে কখনই বেতন নিয়ে মিথ্যা বলা উচিত নয়, আপনি যদি এটি করেন তবে আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে।

অন্যদের সঙ্গে ফ্লার্টিং
আপনি যদি কোনো বন্ধুর সঙ্গে ফ্লার্ট করেন এবং আপনার সঙ্গীকে বলে নিজেকে রক্ষা করার চেষ্টা করেন যে তিনিই আপনার একমাত্র ভালো বন্ধু। এমন পরিস্থিতিতে, আপনার সঙ্গী যদি জানতে পারে যে আপনি আপনার নিজের বন্ধুর সঙ্গে ফ্লার্ট করছেন, তাহলে এই জিনিসটি আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। এর কারণে আপনার সম্পর্কও ভেঙে যেতে পারে। তাই এই কাজটি এড়িয়ে চলুন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –