• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বিরলে নৌ-প্রতিমন্ত্রীর সুধী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২৩  

 দিনাজপুর জেলার বিরল উপজেলাধীন ৮নং ধর্মপুর ইউনিয়নে ধর্মজৈন আলফালাহ মডেল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ ১১টায় ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ মাস্টার এর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি (দিনাজপুর -২)।

এছাড়াও উপস্থিত ছিলেন- আফছানা কাওছার (উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিরল উপজেলা, দিনাজপুর), মোঃ মোস্তাফিজুর রহমান বাবু (চেয়ারম্যান, উপজেলা পরিষদ বিরল এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক জেলা আওয়ামী লীগ দিনাজপুর), সবুজার সিদ্দিক সাগর (সভাপতি- বিরল উপজেলা আওয়ামীলীগ ও মেয়র বিরল পৌরসভা দিনাজপুর), রমাকান্ত রায় (সাধারণ সম্পাদক- উপজেলা আওয়ামীলীগ, বিরল, দিনাজপুর) প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ বর্তমানে অনন্য উচ্চতায় চলে গেছে। মানুষ নির্ভয়ে রাতে ঘুমাতে পারে, শতভাগ শিশু স্কুলে যায়, উপবৃত্তি পায়, মাতৃত্বকালীন ভাতা পায়, মুক্তিযোদ্ধারা সম্মানের সাথে, মর্যাদার সাথে বসবাস করে। তিনি বলেন, বাংলাদেশ আজকে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই সারা দুনিয়া বাংলাদেশকে সমীহ করে, সম্মান করে, শ্রদ্ধা করে। প্রতিমন্ত্রী বলেন, সেজন্যই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা দেয়ার জন্য অপেক্ষা করেন, আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তোলেন, সেলফি তোলেন, বৃটেনের প্রধানমন্ত্রী আমাদের প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানাতে নুয়ে পড়েন, সম্মান দেখান।আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। সেই নির্বাচনে শেখ হাসিনা, আওয়ামী লীগ ও নৌকামার্কাকে জয়যুক্ত করে বাংলাদেশকে আরো উন্নত ও স্মার্ট বাংলাদেশে পরিণত করতে হবে। শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

উল্লেখ্য, সুধী সমাবেশের পূর্বে নৌপ্রতিমন্ত্রী বিরল উপজেলার ০৫টি উন্নয়ন প্রকল্পের (রাস্তা) ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –