• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বোচাগঞ্জ উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

আজ বিকেল সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার তিন রাস্তার মোড়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে, দিনাজপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনাব খালিদ মাহমুদ চৌধুরীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি মোঃ লিয়াকত আলী।

পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাননীয় নৌ প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী,এমপি, দিনাজপুর-২ আসন।

আরও উপস্থিত ছিলেনঃ আবু সৈয়দ হোসেন, সভাপতি উপজেলা আওয়ামীলীগ বোচাগঞ্জ দিনাজপুর। মোঃ আফছার আলী, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ বোচাগঞ্জ, দিনাজপুর। আব্দুস সবুর, সহ সভাপতি উপজেলা আওয়ামী লীগ বোচাগঞ্জ দিনাজপুর। নুরে আলম খন্দকার কায়সার সাধারণ সম্পাদক পৌর আওয়ামী লীগ সেতাবগঞ্জ দিনাজপুর। মোঃ আশরাফ আলী তুহিন, সাধারণ সম্পাদক উপজেলা যুবলীগ বোচাগঞ্জ দিনাজপুর। মোঃ দেলোয়ার হোসেন, সভাপতি উপজেলা ছাত্রলীগ বোচাগঞ্জ দিনাজপুর। মোঃ ইমদাদুল হোসেন ঈশান সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ বোচাগঞ্জ দিনাজপুর সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘দেশের মানুষ উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বাস করে। তাই তারা বিগত দিনে আওয়ামী লীগকে ভোট দিয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারও মানুষ আওয়ামী লীগকেই ভোট দিবে। দলের নামে মানুষের সঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করলে আওয়ামী লীগ এর দায় নেবে না।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনার বিশেষ নজর, ভালবাসা ও টান রয়েছে দিনাজপুর জেলার প্রতি। তাই প্রতিবারই দিনাজপুর থেকে তিনি একজনকে মন্ত্রী পরিষদে রাখেন।’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে বলে তিনি তার অভিমত ব্যক্ত করেন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –