• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

হাকিমপুর ট্রাক উল্টে বসতঘর বিধ্বস্ত, আহত ৩

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৪  

দিনাজপুর হাকিমপুর উপজেলায় এক রাস্তায় উল্টে যায় পণ্যবাহী একটি ট্রাক। ট্রাকটি সড়কের পাশে একটি বসতবাড়িতে গিয়ে পড়ে। এতে ঘরটি ভেঙেচুরে যায়, আহত হন ওই ঘরে থাকা একই পরিবারের তিন সদস্য। 

হাকিমপুর উপজেলায় সিপি রোডের বাসিন্দা ছোটন মুন্সি। বুধবার রাতে প্রতিদিনের মতো তিনি পরিবারের সদস্যদের নিয়ে রাতের খাবার খেয়ে এক কক্ষে ঘুমিয়ে পড়েন। অপর কক্ষে তার স্ত্রী মিনারা আক্তার, ৫ বছর বয়সী মেয়ে সাদিয়া আক্তার ও শাশুড়ি মিনারা আক্তার ঘুমিয়ে ছিলেন। হঠাৎ বিকট শব্দে ঘুম ভেঙে দেখেন দেখেন একটি ট্রাক তার ঘরে উপর উল্টে গিয়েছে। চালার নিচে চাপা পড়ে আছেন তার স্ত্রী, মেয়ে ও শাশুড়ি।

এমন অবস্থা দেখে চিৎকার শুরু করেন ছোটন মুন্সি। প্রতিবেশীরা টের পেয়ে ছুটে আসেন। তাদের সহযোগিতায় একে একে স্ত্রী, সন্তান ও শাশুড়িকে উদ্ধার করেন ও ভর্তি করান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে জয়পুরহাট থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি মুরগি খাদ্য বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ছোটন মুন্সির ঘরের উপরে উল্টে যায়। এতে ঘরের টিনের চালা ও দেয়াল ধসে পড়ে তার পরিবারের সদস্যরা আহত হন।

সিপি রোডের বাসিন্দা জাবেদ হোসেন রাসেল জানান, রাতে চিৎকার শুনে এসে দেখেন একটি ট্রাক উল্টে ওই বাড়ির একটি কক্ষের উপর পড়ে আছে। সেখান থেকে তিন জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কামরুন্নাহার আজাদী রিয়া জানান, বুধবার রাত পৌনে ১টা দেড়টা পর্যন্ত ওই বাড়ি থেকে তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশ কেটে গেছে। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

হাকিমপুর থানা ওসি দুলাল হোসেন জানান, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সিপি রোডের বাসিন্দা ছোটন মুন্সির বাড়ির ওপর উল্টে গেলে চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটি উদ্ধারের কাজ চলছে। সেই সাথে ট্রাক চালক ও হেলপার শনাক্ত করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –